অবরোধের সমর্থনে ত্রিশালে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি:

সরকারের পদত্যাগসহ এক দফা ও তফসিল বাতিলের দাবিতে নবম দফায় ৪৮ ঘণ্টা অবরোধের দ্বিতীয় দিনের শুরুতে সোমবার ময়মনসিংহের ত্রিশালে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি।

সোমবার সকাল ৯টার দিকে উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীনের নেতৃত্বে অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল হয়। ত্রিশাল পৌর শহরের দরগা মহল্লা রোড থেকে মিছিলটি শুরু হয়ে পৌর শহরের পোড়াবাড়ী রোডে গিয়ে শেষ হয়।

এ সময়, উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন, উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক চাঁন মিয়া, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক শওকত হোসেন, জেলা যুবদলের সহ সভাপতি মাজহারুল ইসলাম জুয়েল, সহ সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ, জেলা যুবদলের সদস্য রাজরুল ওয়াহাব রাজু, হুমায়ুন কবীর, মাহবুবুল আলম, ওযাহিদুল ইসলাম, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আবু সালেম, পৌর ছাত্রদলে আহবায়ক আমিরুল ইসলাম, উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক ইমরান হোসেন, পৌর যুবদলনেতা রুকুনুজ্জামান সরকার রাহাদ প্রমূখ।

এ সময় বক্তারা সরকারের পদত্যাগসহ এক দফা ও তফসিল বাতিলের দাবিতে বিএনপি ও দেশ নায়ক তারেক রহমান ঘোষিত যেকোন কর্মসূচীতে মাঠে থেকে আন্দোলন সংগ্রামে রাজপথে থাকার অঙ্গীকার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *