কিশোরগঞ্জ জেলা পাবলিক স্কুলের ক্রীড়ানুষ্ঠান ও নবীণ বরণ

আমিনুল হক সাদী,কিশোরগঞ্জ প্রতিনিধি ঃ কিশোরগঞ্জে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কিশোরগঞ্জ জেলা পাবলিক স্কুল এন্ড কলেজের নবীন বরণ, বার্ষিক ক্রীড়া ও মেধা পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৭ জানুয়ারী) বিকালে জেলা সদরের মারিয়া ইউনিয়নের বুরুঙ্গারচরে অবস্থিত প্রতিষ্ঠানের ক্যাম্পাসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত বার্ষিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এড. মো.জিল্লুর রহমান। মারিয়া ইউপির সাবেক চেয়ারম্যান মো:ফখর উদ্দিনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. রফিকুল ইসলাম। শিক্ষক
রাফেজা আক্তার ও শেখ মৌরী তানিয়ার সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- মারিয়া ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান হলুদ, জেলা আওয়ামীলীগ নেতা বীরমুক্তিযোদ্ধা আনোয়ার কামাল, ইঞ্জিনিয়ার হারুন অর রশিদ, সদর উপজেলার একাডেমিক সুপার ভাইজার এন. এম বদরুজ্জামান তালুকদার, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মো: মোজাহিদুল ইসলাম,ইউপি সদস্য তানভীর আহমেদ উজ্জল প্রমূখ।

এর আগে প্রতিষ্ঠানের নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে ও মেধা তালিকায় উত্তীর্ণদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। আলোচনা শেষে প্রতিষ্ঠানের দাতা সদস্য রাফেজা আক্তার লুচি ও প্রধান অতিথিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের উপস্থাপনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রতিষ্ঠানের সকল শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *