নান্দাইলে শোক দিবসে আ’লীগ নেতা জালাল উদ্দিন মাস্টারের ব্যতিক্রমী উদ্যোগ

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইলে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবসে ব্যতিক্রমী উদ্যোগের মাধ্যমে দিবসটি পালন করেছে গাজীপুর মহানগর আওয়ামীলীগের উপদেষ্ঠা বিশিষ্ট শিল্পপতি আলহাজ¦ জালাল উদ্দিন মাস্টার।  এ উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কুরআন খতম, দোয়া মাহফিল ও ইমাম-মোয়াজ্জিনদের সম্মাননা প্রদান করা হয়।  মঙ্গলবার বিকাল ৪টায় নান্দাইল উপজেলা সদর অলি মাহমুদ মাদ্রাসায় ওই আয়োজন সুসম্পন্ন হয়।

নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন ভূইয়ার সভাপতিত্বে ও নান্দাইল বঙ্গবন্ধুর নৌকার সমর্থক গোষ্ঠীর সাধারণ সম্পাদক রাজ কাঞ্চন রেজার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামীলীগের উপদেষ্ঠা বিশিষ্ট শিল্পপতি আলহাজ¦ জালাল উদ্দিন মাস্টার। এছাড়া বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল ওয়াদুদ ভূইয়া প্রমুখ। কুরআন খতম ও দোয়া মাহফিল শেষে আলহাজ¦ জালাল উদ্দিন মাস্টারের নিজস্ব অর্থায়নে একশত জন ইমাম ও একশত জন মোয়াজ্জিনকে ১ হাজার টাকা করে এবং একশত মসজিদে ২ হাজার টাকা করে নগদ অনুদান প্রদান করেন। এসময় বিভিন্ন মসজিদের ইমাম-মুয়াজ্জিন সহ মাদ্রসার ছাত্র, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বঙ্গবন্ধুর নৌকার সমর্থক গোষ্ঠীর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এই নেতা দীর্ঘদিন যাবত এলাকার অসহায় হতদরিদ্র মানুষদেরকে বস্ত্র, নগদ অর্থ, খাদ্যসামগ্রী সহ ঘর প্রতি ২লাখ টাকা ব্যয়ে ২৫জনকে ভিটে পাকা টিনের দুচালা ঘর নির্মাণ করে দিয়েছেন এবং বঙ্গবন্ধুর স্মরণে আরো ৭৫টি ঘর নির্মাণ করে দেবার প্রতিশ্রুতি দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *