কেন্দুয়ায় সাবেক আ:লীগ নেতা’র চির বিদায়

কিশোর শর্মা-কেন্দুয়া প্রতিনিধি:

নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, কেন্দুয়া ছাত্রলীগের কর্মী গড়ে তোলার কারিগর-নিতাই বিশ্বাস মৃত্যু বরণ করেছেন।

বৃহস্পতিবার ২৭ মে উপজেলার চিরাং ইউনিয়নের সাজিউড়া গ্রামের নীজ বাসভবনে স্টোক জনিত কারণে সকাল ৭.৩০ মিনিটে ইহলোক ত্যাগ করে পরলোক গমণ করেছেন।

এদিকে বিকাল ৩ ঘটিকার দিকে তাহার পারিবারিক শ্মশানঘাটে শেষকৃত্য-তে শোকসম্ভান্ত পরিবারে সমবেদনা জানাতে উপস্থিত হয়েছিলেন কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও কেন্দুয়া পৌর মেয়র মো: আসাদুল হক ভূঞা।

আরো উপস্থিত ছিলেন-স্বর্গীয় নিতাই বিশ্বাসের সর্বকনিষ্ঠ হাতেগড়ি কেন্দুয়া কলেজ শাখার কর্মী হতে উপজেলা শাখার সাবেক ছাত্রলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও বর্তমানে কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: কামরুল হাসান ভূঁইয়া।

এ দুঃসময়ে গভীর শোকের মাঝে মো: কামরুল হাসান ভূঁইয়া বলেন-
আজ বড় বেদনায় চির বিচ্ছেদের ব্যাথার ভারে নুয়ে আসছে আমার সমস্ত অস্তিত্ব। উজ্জ্বল আলো হয়ে যে জীবন আমাকে এতকাল রাজনীতির পথ দেখিয়েছিল তাকেই আজ হারালাম।

রাজনীতিতে সরব থাকা এই মানুষটি নিজেকে উজাড় করে দিয়েছেন আওয়ামী সংগঠনের জন্য, দলের জন্য। রাজনীতির সৃষ্টিশীলতায় তৈরী করেছেন আমার মত শত শত ছাত্রলীগের কর্মী।

রাজনীতির অঙ্গণে প্রানখোলা মানুষ ছিলেন আমার দীক্ষাগুরু শ্রদ্ধেয় নিতাই’দা। আজ চির বিদায় বিচ্ছেদের শোকের মাঝে বেদনায় প্রাপ্তি এবং শুন্যতার ভেতর দাঁড়িয়ে সর্বশান্তকরণে জানান প্রণাম, শ্রদ্ধা। ভুল ভ্রান্তিতে ক্ষমা করবেন আমায় দাদা তারও আহবান জানান সাবেক ছাত্রলীগ এ নেতা।

এসময় শেষকৃত্য কার্যে উপস্থিত ছিলেন-আওয়ামীলীগসহ সকল সংগঠনের নেতৃবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *