পূর্বধলায় রোজা ফাউন্ডেশনের চেয়ারম্যান সোহেলের পক্ষ থেকে নতুন ঘর পেলেন অসহায় মগলের নেছা

শিমুল শাখাওয়াতঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন ‘আমাদের লক্ষ্য একই বাংলাদেশে কেউ ভূমিহীন, গৃহহীন থাকবে না”” প্রধানমন্ত্রীর এই কথা বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন ১৬১-নেত্রকোনা-৫ পূর্বধলা আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও রোজা ফাউন্ডেশনের চেয়ারম্যান মাজহারুল ইসলাম সোহেল। তেমনি এক অসহায় ব্যাক্তির পাশে দাঁড়ালেন রোজা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সহ-সভাপতি মাজহারুল ইসলাম সোহেল এর উদ্যোগে উপজেলার জারিয়া ইউনিয়নের ছনধরা, মেঘাপাড়া ছনধরা এলাকার অসহায় মগলের নেছা’র (৭৬) জন্য একটি নতুন ঘর নির্মাণ করে দিলেন। আজ শনিবার (১০ জুন ) দুপুরে নতুন ঘরটি আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, পূর্বধলা থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম, পূর্বধলা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির,আওয়ামীলীগ নেতা মানিক মিয়া, রোজা ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি রুবেল হাসান, সাবেক ছাত্রলীগ নেতা আরশাদ শেখ, যুবলীগ নেতা শেখ ফরিদ আহমেদ রাজীব, নেত্রকোনা জেলা যুব শ্রমিকলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন খান, মোঃ রাসেল খান, উপজেলা ছাত্রলীগ নেতা জাহিদ হাসান আকাশ প্রমুখ।

উল্লেখ্য গত বুধবার (২৬ মে) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে Rajibul Islam Rajib এর একটি পোস্ট দেখেন কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ তার নির্দেশে মাজহারুল ইসলাম সোহেল তিনি ঘরে তৈরি করে দেওয়ার কথা জানান কমেন্টসে। পোস্টের পরের দিন রোজা ফাউন্ডেশনের পক্ষ থেকে পরিদর্শন করে অসহায় গরীব মুগলের নেছা’র ঘরটি নিজেস্ব অর্থায়নে নির্মাণ করে দেওয়ার সিদ্ধান্ত নেন। নির্মাণ কাজ শেষ করে ঘরটি আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করা হয়।

এসময় পূর্বধলা থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম বিদ্যুতের ব্যবস্থা করে দেন এবং একটি ফ্যান লাগিয়ে দেন। পরে মাজহারুল ইসলাম সোহেল একটি টিউবওয়েল করে দেওয়ার প্রতিশ্রুতি দেন এবং বাথরুম এবং চাল ক্রয় ও চিকিৎসার জন্য নগদ ৫ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন। নতুন ঘরটি পেয়ে খুশিতে আত্মহারা হয়ে পড়েন মুঘলেরনেছা। তিনি জানান, আমার থাকার জায়গা ছিল না। রোজা ফাউন্ডেশনের চেয়ারম্যান মাজহারুল ইসলাম সোহেল আমার জন্য ঘরটি নির্মাণ করে দিলেন। আমার অনেক খুশি লাগছে। আমি মাজহারুল ইসলাম সোহেল এর প্রতি অনেক কৃতজ্ঞ।

এ ব্যাপারে রোজা ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং ১৬১ নেত্রকোনা ৫ পূর্বধলায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মাজহারুল ইসলাম সোহেল বলেন, আমাদের সমাজের অনেক অসহায় মানুষ রয়েছে। যারা দু মুঠো ভাত ও খেতে পারে না। আমরা যদি সকলে মিলে মিশে সেই সমস্ত অসহায় মানুষের পাশে দাড়াই তবে আমাদের দেশটা অনেক সুন্দর ও সুখি হবে। আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল ইসলাম নিখিল এর পরামর্শক্রমে এই অসহায় মহিলাটির জন্য নতুন একটি ঘর নির্মাণ করে দিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *