গফরগাঁওয়ে কিন্ডার গার্টেনের শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

গফরগাঁও প্রতিনিধিঃ ময়মনসিংহের গফরগাঁওয়ে গতকাল সোমবার (২৪ মে) বাংলাদেশ কিন্ডার গার্টেন এসোসিয়েশনের কেন্দ্রঘোষিত কর্মসূচির অংশ হিসেবে গফরগাঁও উপজেলা ও পাগলা থানা শাখা কিন্ডার গার্টেন এসোসিয়েশন এর উদ্যেগে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছেন শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারীরা।
সরকারের ঘোষিত প্রণোদনা প্যাকেজ থেকে আর্থিক সহায়তা এবং সহজশর্তে ঋণের দাবিতে গফরগাঁও প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
শিক্ষকরা জানান, করোনা মহামারীর দুর্যোগে ক্ষতিগ্রস্ত কিন্ডার গার্টেন স্কুলগুলোর জন্য প্রধানমন্ত্রীর কাছে আর্থিক অনুদান ও সহজশর্তে ঋণের দাবিতে অবস্থান ও মানববন্ধন কর্মসূচি পালন করছে।
গফরগাঁও উপজেলা ও পাগলা থানা শাখার কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশনের আয়োজিত অবস্থান কর্মসূচি ও মানববন্ধনে অংশগ্রহণ করেন কমপক্ষে অর্ধশতাধিক বিদ্যালয়ের শিক্ষক- শিক্ষিকা ও কর্মচারীবৃন্দ।
কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন উপজেলা শাখা সভাপতি মো আবু সাঈদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক কেবিএম জিল্লুর রহমান,সহ- সাধারণ সম্পাদক আলামিন,মহিলা বিষয়ক সম্পাদক উম্মে কুলসুম,সহ- মহিলা বিষয়ক সম্পাদক ঈশিতা রাণী পপি প্রমুখ।
মানববন্ধন শেষে শিক্ষক নেতৃবৃন্দ গফরগাঁও উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ তাজুল ইসলামের মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *