দলীয় নির্দেশ অমান্য করায় নুরুজ্জামান সরকারকে আওয়ামী লীগের পদ থেকে অব্যাহতি

দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে দলীয় সিদ্ধান্ত অমান্য করায় নুরুজ্জামান সরকার বকুলকে বাংলাদেশ আওয়ামী লীগের সকল পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগ ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আজ ২৭ মে তা জানানো হয়।

লিখিত বক্তব্যে বলা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে দলীয় সিদ্ধান্ত অমান্য করে তারাকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণ করার কারণে নুরুজ্জামান সরকার বকুল,শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদককে বাংলাদেশ আওয়ামী লীগের সকল পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। নুরুজ্জামান সরকার বাবুল বিজ্ঞপ্তি প্রকাশের পর থেকে আওয়ামী লীগের কোন পদ বা সদস্য হিসেবে পরিচয় দিতে পারবেন না।

জানা গেছে আসন্ন তারাকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে তিনি নৌকা মনোনয়ন চান। নৌকা মনোনয়ন থেকে বঞ্চিত হলে দলের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করার কারণে তাকে বহিষ্কার করা হয়।

উল্লেখ্য নির্বাচনের ভোটের মাঠে আছেন চেয়ারম্যান পদে এডভোকেট ফজলুর হক (নৌকা),মাসুদ তালুকদার (লাঙ্গল), নূরুজ্জামান সরকার বকুল (ঘোড়া), মাওলানা রফিকুল ইসলাম (হাতপাখা),ভাইস চেয়ারম্যান পদে,নজরুল ইসলাম নয়ন (তালা),আবু হুরায়রা তালুকদার (চশমা),শামীম চৌধুরী (টিউবওয়েল), মহিলা ভাইস চেয়ারম্যান পদে, সালমা আক্তার কাকন (পদ্মফুল),হাসনা আক্তার বেবি (কলসি) মার্কা নিয়ে। আগামী ১২ জুন উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *