নান্দাইলে এমপি তুহিনের নেতৃত্বে বিশাল শোক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠি

নান্দাইল প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইলে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষ্যে স্থানীয় দুই বারের সংসদ সদস্য আলহাজ¦ মো. আনোয়ারুল আবেদীন খান তুহিনের নেতৃত্বে বিশাল শোক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার বিকাল ৫টায় উপজেলা সদর চন্ডিপাশা সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে আয়োজিত অনুষ্ঠানে ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভার দলীয় নেতাকর্মী, বিভিন্ন জনপ্রতিনিধিগণ সহ হাজার হাজার সাধারন নারী-পুরুষ মিছিল সহকারে যোগদান করে।

এসময় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিনের নেতৃত্বে এক বিশাল শোক র‌্যালী উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় চন্ডিপাশা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভায় মিলিত হয়। পরে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েলের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য আলহাজ¦ মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন।
এসময় প্রধান অতিথি তাঁর বক্তব্যে ১৫ই আগস্টে নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ নিহত বঙ্গবন্ধুর স্বজনদের মাগফেরাত কামনা করে বলেন, ১৫ই আগস্ট বাঙ্গালি জাতির কলংকময় রাতের জন্য দায়ী খুনী জিয়াউর রহমান। তাঁর পরোক্ষ সহযোগীতায়ই বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর পরিবার-পরিজন নিহত হয়। তাই জাতির শোককে শক্তিতে পরিণত করে আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় বাংলার প্রধানমন্ত্রী করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *