প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেন হালুয়াঘাট উপজেলা চেয়ারম্যান

বাবুল হোসেন ঃ উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম কে জড়িয়ে গত ৭ জুন দৈনিক যুগান্তর পত্রিকার প্রথম পাতায় কোন্দল নগর থেকে ওয়ার্ড, মন্ত্রী এমপি আওয়ামীলীগ নেতাকর্মীরা মুখোমখি শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়। এরই প্রতিবাদে আজ সকালে উপজেলা হলরুমে এক প্রতিবাদ সংবাদ সম্মেলন করেন উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শাখাওয়াত হোসেন ফকির, মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ঘোষ, হালুয়াঘাট প্রেসক্লাব ও বাংলাদেশ সাংবাদিক সমিতি হালুয়াঘাট শাখার সদস্যগন।

সংবাদ সম্মেলনে মাহমুদুল হক সায়েম বলেন, আমি এবং সাংসদ জুয়েল আরেং আমাদের মধ্যে কোন দ্বন্দ্ব নেই। আমরা একে অপরের সহযোগিতা হিসেবে উন্নয়নমূল কাজ করে যাচ্ছি। প্রকাশিত সংবাদটি মিথ্যা বানোয়াট ও ভিত্তিহী বলে দাবী করেন তিনি।

উপজেলা চেয়ারম্যান তার লিখিত বক্তব্যে বলেন, আমি এবং সাংসদ জুয়েল আরেং আমাদের মধ্যে কোন দ্বন্দ্ব নেই। আমরা একে অপরের সহযোগিতায় হালুয়াঘাটে একের পর এক উন্নয়নমূল কাজ করে যাচ্ছি। আমাদের উভয়ের মাঝে কোনো রাজনৈতিক দ্বন্দ্ব নেই যদি থাকতো তাহলে বিগত তিন বছরে হালুয়াঘাটে যে উন্নয়নমূলক কাজ হয়েছে তা হয়তো সম্ভব হতো না। কাজেই আমি বলবো প্রকাশিত সংবাদটি মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন । আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি । সম্মেলন শেষে উপস্থিত সকল সাংবাদিকদের ধন্যবাদ জানান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *