প্রতিবন্ধী সোহেলের বাড়িতে ত্রিশালের ইউএনও

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ত্রিশালে এক প্রতিবন্ধী (পঙ্গু) সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অসহায়ত্বের কথা জানান দিয়ে একটি পোষ্ট করেন। পঙ্গু সোহেল মিয়ার পোষ্টটি নজরে আসে ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার জুয়েল আহমেদের।

খবরটি তিনি দেখে শনিবার দুপুরে ছুটে যান প্রতিবন্ধী সোহেল মিয়ার বাড়িতে। ইউএনও জুয়েল আহমেদ পঙ্গু সোহেলের বাড়িতে গিয়ে কুশল বিনিময়ের পাশাপাশি তার সার্বিক খোঁজখবর নিয়ে সহযোগিতা করার আশ্বাস প্রদান করেছেন।

জানা গেছে, ত্রিশাল উপজেলার সদর ইউনিয়নের আউলটিয়া গ্রামের ওই ব্যক্তি সম্প্রতিকালে তার নিজস্ব ফেসবুক আইডি থেকে একটি পোস্ট করেন তার দুর্বিষহ জীবন কাহিনী নিয়ে।

গত দশ বছর পূর্বে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় পঙ্গু হয়ে ঘরে পড়েছেন। ছেলে মেয়ের দেখাশোনা, ঔষধপত্র ক্রয় এবং আর্থিক সংকটসহ টিন ছিদ্র হয়ে বৃষ্টির পানি ঘরে পড়ার কারণে মানবেতর জীবনযাপন করছেন। তার সংসারে আর্থিক উপার্জন করার মত নেই কোন মাধ্যম।

তার এমন অবস্থার প্রেক্ষিতে ফেসবুক এ পোস্ট দেখে উপজেলা নির্বাহী কর্মকর্তা জুয়েল আহমেদ সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, ত্রিশাল ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, ত্রিশাল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নোমান, সাধারণ সম্পাদক মতিউর রহমান সেলিম প্রমূখ।

ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা জুয়েল আহমেদ জানান, সোহেল মিয়ার পোষ্টটি আজ আমার নজরে আসে, তিনি যে ঘরে থাকে সেখানে পানি পড়ে। তিনি আহ্বান করেছেন যেন ইউএনও ত্রিশাল হিসেবে আমি তাকে টিনের ব্যবস্থা করে দেই। আমি সরাসরি এসে দেখলাম। তার ঘরের জন্য টিনের ব্যবস্থা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *