হালুয়াঘাটের জুগলী ইউনিয়নে কৃষক দল  গঠন  

হালুয়াঘাট প্রতিনিধি   “কৃষি সমৃদ্ধি” এই স্লোগানকে সামনে রেখে ২০২১-২০২২ অর্থ বছরে বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের ফসলের নিবিড়তা বৃদ্ধিকরণ প্রকল্পের আওতায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর  হালুয়াঘাট উপজেলা কৃষি অফিসের উদ্যোগে কৃষাণ-কৃষাণীদের নিয়ে কৃষক দল গঠন করা হয়েছে।আজ (২৯-আগষ্ট) রবিবার সকাল ১১টায় জুগলী ইউনিয়ন পরিষদ হলরুমে উপসহকারী কৃষি অফিসার মো. আমজাদ হোসেনের সঞ্চালনায় জুগলী ইউপি চেয়ারম্যান আলহাজ মোঃ কামরুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার মো. মাসুদুর রহমান।
কৃষক দল গঠনে কৃষি উৎপাদন ও ফসলের নিবিড়তা বৃদ্ধিকরণ বিষয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য উপস্থাপন করেন উপজেলা কৃষি অফিসার মো. মাসুদুর রহমান। তিনি কৃষাণ-কৃষাণীদের সকল পতিত ও অনাবাদি জমি ব্যবহারের উপর গুরুত্ব আরোপ করেন। এছাড়া নবগঠিত কৃষকদলকে সকল নির্দেশনা মেনে ভবিষ্যৎ প্রজন্মের জন্য কৃষি নির্ভর সমৃদ্ধ সমাজ গঠনের উদাত্ত আহ্বান জানান।
এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, কৃষি সম্প্রসারণ অফিসার মো. আহসান উল্লাহ, উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ অফিসার আঃ কাইয়ুম ও এ,বি, এম. লুৎফর রহমান ও নবগঠিত কৃষকদলের সভাপতি,মোঃ শামীম আহসান, সাধারন সম্পাদক মোঃ আনোয়ারুল ইকবাল সহ ও সদস্য-সদস্যাগণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *