বন্যার্তদের জন্য রুপালী ব্যাংক স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের ত্রাণ বিতরণ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ বন্যার্তদের জন্য রুপালী ব্যাংক স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের ত্রাণ বিতরণ অনুষ্ঠিত হয়। অদ্য ২ জুলাই দিনব্যাপী এ ত্রাণ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। পরিষদের ময়মনসিংহ টিমের উদ্যোগে সুনামগঞ্জের ধরমপাশা উপজেলার গাবী গ্রামে ও বাদশাগঞ্জ বাজারে এবং মধ্যনগর উপজেলার কাদিরপুর গ্রামে এ ত্রাণ বিতরণ অনুষ্ঠিত হয়। এ সময় প্রতিজনের জন্য চাল ৫ কেজি, ডাল ১ কেজি (মসুরি), আলু ১ কেজি, লবণ ১ কেজি, সয়াবিন ১ লিটার, মুড়ি ১ প্যাকেট, লাইটার ১ টা, সাবান ১ টা, ওরস্যালাইন ৪ প্যাকেট, নাপা ১ পাতা, ফিলমেট ১ পাতা বরাদ্দ করা হয়। এছাড়াও
শিশু খাদ্য নিডো ওয়ান প্লাস ২০ প্যাকেট বিতরণ করা হয়। সুনামগঞ্জ ও সিলেটের সদর উপজেলা এবং কুড়িগ্রাম জেলায় পরিষদের আরও তিনটি টিম পৃথকভাবে ত্রাণ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত করে।

রুপালী ব্যাংক লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোঃ ওবায়েদ উল্লাহ মাসুদ এবং স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সভাপতি মোঃ মিয়া জাকারিয়া টিটু ও সাধারণ সম্পাদক মোঃ ফরিদ আহমেদ জুয়েল এর বিশেষ উদ্যোগে এ ত্রাণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। রুপালী ব্যাংক লিঃ এর বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীগণ ত্রাণ তহবিলে বিভিন্ন পরিমাণে অনুদান প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *