ময়মনসিংহে পশুর হাটে চাঁদাবাজি রোধকল্পে কাজ করবে র‍্যাব ১৪

শহর প্রতিনিধি ঃ আগামী ২৯ জুন সারা দেশে উদযাপিত হবে পবিত্র ঈদ উল আযহা। এ উপলক্ষে পরিবারের সাথে ঈদের সময় কাটাতে এবং কোরবানির উদ্দেশ্যে মানুষ ঈদ যাত্রা করছে। ঈদে ঘরমুখো মানুষের নিরাপত্তা ও সেবায় কাজ করছে বিভিন্ন স্তরের আইনশৃঙ্খলা বাহিনী।

এরই ধারাবাহিকতায় ময়মনসিংহ শহরের ঢাকা বাইপাস মোড়ে র‍্যাব-১৪ এর সাপোর্ট সেন্টার স্থাপন করা হয়েছে,খোলা হয়েছে র‍্যাব কন্ট্রোল রুম। ২৭ জুন সকালে ময়মনসিংহস্থ র‍্যাব-১৪ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম র‍্যাব সাপোর্ট সেন্টারের উদ্বোধন করেন। এ সময় তিনি জানান,ঈদকে কেন্দ্র করে অপরাধীরা তৎপর হয়। তাদেরকে প্রতিহত করার পাশাপাশি
জাল টাকা সনাক্তকরণসহ পশুর হাটে চাঁদাবাজি,মলম পার্টি, অজ্ঞান পার্টি ও ছিনতাই প্রতিরোধে ২৪ ঘন্টা কাজ করবে র‍্যাব সদস্যরা। এছাড়াও অসুস্থ হয়ে পরা যাত্রীদের জন্য মেডিকেল টিম, এ্যাম্বুলেন্স, তৃষ্ণার্তদের জন্য বিশুদ্ধ পানির ব্যবস্থা ও হয়রানি প্রতিরোধে সেবা প্রদান করা হবে বলেও জানান র‍্যাবের অধিনায়ক। তাছাড়া উক্ত সাপোর্ট সেন্টার যানজট নিরসনেও কাজ করবে।

পরবর্তীতে অধিনায়ক ময়মনসিংহ শহরে অবস্থিত কোরবানির হাট পরিদর্শন করেন। এসময় র‍্যাব-১৪ এর অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *