ময়মনসিংহে বিশ্ব রেডক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালিত

শহর প্রতিনিধি ঃ নানা আয়োজনের মধ্য দিয়ে ময়মনসিংহে বিশ্ব রেডক্রস ও রেড ক্রিসেন্ট এর ১৯৫ তম জন্মদিন পালিত হয়েছে । এর মধ্যে ছিল কেক কাটা, র‍্যালী ও আলোচনা সভা। জেলা রেড ক্রিসেন্ট এর সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাউন্সিলর তাজুল আলম এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ সভাপতি এহতেশামুল আলম।প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মাদকের বিরুদ্ধে সপ্তাহ ব্যাপী কর্মসূচী বাস্তবায়নের আহবান জানান জননেতা এহতেশামুল আলম।মাদক,সন্ত্রাস, ইভটিজিং, বাল্যবিবাহের বিরুদ্ধে আমাদের রুখে দাঁড়াতে হবে।আগামী দিনের স্মার্ট বাংলাদেশ গড়তে হলে আমাদেরকে সুশিক্ষায় শিক্ষীত হয়ে পরিপূর্ণ মানুষ হতে হবে।ময়মনসিংহে কোন ইউনিট কার্যালয় নাই। পরিপূর্ণভাবে কাজ করার জন্য ইউনিট অফিসের গুরুত্ব অপরিসীম।কার্যালয় প্রতিষ্ঠার জন্য সকল ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

সভাপতির বক্তব্যে সমাজের সকল কল্যানকর কাজে রেডক্রিসেন্ট স্বেচ্ছাসেবকদের অংশ গ্রহন করার আহবান জানান জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান। বক্তব্য রাখেন রেডক্রিসেন্ট স্বেচ্ছাসেবক মাহাবুব আলম,ইউনিট অফিসার ইমতিয়াজ শাফিন রিহাদ,বুলবুল গাভাস্কার,আজিবীন সদস্য রেজাউল হাসান বাবু, আতাউর রহমান টিটু,এডভোকেট রাশিদা তাহমিনা প্রীতি।এসময় উপস্থিত ছিলেন আহসান মোহাম্মদ আজাদ যুব রেডক্রিসেন্ট নেতৃবৃন্দ।

আলোচনা সভার পর কেক কেটে জেলা পরিষদ থেকে একটি বর্ণাঢ্য রেলি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে অস্থায়ী কার্যালয়ে এসে শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *