মাদ্রাসার শিশু শিক্ষার্থী ধর্ষণ ;ধর্ষকের পরিবারের হুমকিতে বাড়ীতে থাকতে পারছেনা ধর্ষিতার পরিবার

এইচ এম জোবায়ের হোসাইন, ত্রিশাল: মাদ্রাসার শিশু শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় ধর্ষকের পরিবারের হুমকিতে বাড়ীতে থাকতে পারছেনা ধর্ষিতার পরিবার। একই সাথে ঘটনার পাঁচদিন অতিবাহিত হলেও ধরা ছোয়ার বাইরে ধর্ষক আবুল বাশার। এ ঘটনায় ধর্ষিতার পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছে বলে অভিযোগ করেন ধর্ষিতার চাচা দুলাল মিয়া।

গত ৩ মে ময়মনসিংহে ত্রিশাল উপজেলার রামপুর ইউনিয়নের চকরামপুর কাজিরকান্দা গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

সূত্র জানায়, উপজেলা রামপুর ইউনিয়নের চকরামপুর কাজির কান্দা গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে মোঃ আবুল বাশার মাদ্রাসা ছাত্রী (১২) কে ধর্ষণ করেন। ওই দিনই ধর্ষিতার বাবা চাঁন মিয়া বাদী হয়ে ত্রিশাল থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা সূত্র জানায়, ধর্ষক আবুল বাশার ওই মাদরাসায় পড়–য়া শিক্ষার্থীকে বেশ কিছুদিন যাবত বিভিন্ন অঙ্গভঙ্গিতে কু-প্রস্তাব দিয়ে আসছিল। বাশারের প্রস্তাবে ওই ছাত্রী রাজি না হওয়ায় গত বুধবার রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাহিরে গেলে পূর্বে থেকে উৎ পেতে থাকা আবুল বাশার মেয়েটিকে মুখ চেপে ধরে ভয়-ভীতি প্রদর্শন ও ধর্ষণ করে। দীর্ঘ সময় ওই ছাত্রী ঘরে না ফেরার বিষয়টি পরিবারের সদস্যরা টের পেলে খোজাখুজি করার এক পর্যায়ে মেয়েটি কান্নাকাটি করতে করতে ঘরে আসে। পরে পরিবারের সদস্যদের ঘটনার বিস্তারিত বর্ণনা দেয়। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় মেয়ের বাবা চাঁন মিয়া বাদী হয়ে ত্রিশাল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন গত ৩ মে/২০২৩। তবে মামলা দায়েরের পাঁচদিন অতিবাহিত হলেও আসামী গ্রেফতার করতে পারেনি ত্রিশাল থানা পুলিশ।

ধর্ষণের শিকার ওই শিশুর পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে অভিযোগে করে বাদীর বড় ভাই দুলাল মিয়া জানান, আবুল বাশারের আপন চাচা আবু বক্কর সিদ্দিক ও অরেজ মিয়া আমাদেরকে বিভিন্ন ধরনের হুমকি ধমকি দিচ্ছেন। তাদের ভয় আমরা বাড়িতে থাকতে পারছি না।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মাইন উদ্দিন জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। আসামী গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *