ময়মনসিংহ-৪ সদর আসনে’ শান্ত’ নৌকা পাওয়ায় আনন্দ উল্লাস

স্টাফ রিপোর্টার: আনন্দ আর উদ্দীপনায় চলছে মিষ্টি উৎসব। সেই সাথে আনন্দ মিছিল।সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে অবশেষে ময়মনসিংহ -৪ সদর আসনের নৌকা মার্কার মনোনয়ন প্রাপ্ত হয়েছেন সাবেক ধর্মমন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মতিউর রহমান এঁর ছেলে মোহিত উর রহমান শান্ত। রবিবার (২৬ নভেম্বর) বিকেলে আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করার সময় ময়মনসিংহ-৪ সদর আসনের জন্য মোহিত উর রহমান এর নাম ঘোষণা করেন।

এর আগে সদর আসন থেকে নৌকার মনোনয়নের দৌড়ে ছিলেন সাবেক ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমানের ছেলে ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত এবং কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

চূড়ান্ত মনোনয়ন ঘোষণা হওয়ার পর পরেই নগরীতে মোহিত উর রহমান শান্ত এর সমর্থকেরা নৌকা মার্কার মিছিল বের করেন। মিছিল থেকে সদ্য মনোনয়ন প্রাপ্ত নেতাকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি তাকে নৌকা মার্কায় মনোনীত করার জন্য আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান শান্ত’র সমর্থকেরা। পার্টি অফিসসহ নগরীর অন্যান্য স্থানেও চলে মিষ্টি বিতরণ। আনন্দ মিছিলে ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগসহ অন্যান্য নেতৃবৃন্দ অংশগ্রহণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *