ময়মনসিংহের ত্রিশালে ইত্যাদি’র অনুষ্ঠানে বিশৃঙ্খলা,সময় টিভির গাড়িচালক আহত

স্টাফ রিপোর্টার ঃ ময়মনসিংহের ত্রিশাল উপজেলার সরকারী নজরুল একাডেমী মাঠে ইত্যাদির অনুষ্ঠানকে কেন্দ্র করে সৃষ্টি হয় চরম বিশৃঙ্খলা। রবিবার সন্ধ্যায় অনুষ্ঠানস্থলে প্রবেশের সময় কোন কোন দর্শনার্থী গেইটপাশ দেখিয়ে প্রবেশ করলেও অধিকাংশ দর্শনার্থীরাই কোন ধরনের নিয়ম-শৃঙ্খলা না মেনেই প্রবেশ করে। অনুষ্ঠান শুরু হওয়ার আগ মুহূর্তে গেইট পাশ নিয়ে অনুষ্ঠান স্থলে প্রবেশকালে সময় টেলিভিশনের গাড়ি চালক শেখ আশরাফ আলীকে সজোরে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয় ইত্যাদি অনুষ্ঠানের সহকারী পরিচালক মোহাম্মদ মামুন। এসময় পাশে রাখা কাঠের বেঞ্চে আশরাফ আলীর বাম পায়ের হাটুন নীচে আঘাত লেগে রক্ত ঝড়তে থাকে। পায়ের চামড়া ও মাংস কেটে হাড় বেরিয়ে পড়ে। এবিষয়ে তাৎক্ষণিক প্রতিবাদ জানায় সময় টিভি’র ময়মনসিংহ ব্যুরো প্রধানের দায়িত্বে থাকা প্রতিবেদক সাদিকুর রহমান, দৈনিক সমকালের ময়মনসিংহ প্রতিনিধি মোস্তাফিজুর রহমান ও দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল আমীন।

তবে প্রতিবাদের মুখে নিজ ভুলের জন্য কোন ধরনের অনুতপ্ত হওয়া তো দূরের কথা উল্টো তাদের সাথে উত্তেজিত হয়ে কথা কাটাকাটি শুরু করে ইত্যাদি অনুষ্ঠানের সহকারী পরিচালক মোহাম্মদ মামুন।

উত্তেজনার মুহূর্তে কিছুক্ষণের মধ্যে খবর পেয়ে ঘটনাস্থলে আসেন ইত্যাদি অনুষ্ঠানের উপস্থাপক হানিফ সংকেত। কিছু বুঝে উঠার আগেই নিজ অনুষ্ঠানের সহকারী পরিচালক মামুনের পক্ষে সাফাই গাইতে থাকেন হানিফ সংকেত। এসময় আহত আশরাফ আলীর বাম পা দিয়ে রক্ত ঝড়ছিল। আঘাতপ্রাপ্ত পায়ের প্রাথমিক চিকিৎসায় কোন ধরনের সহযোগিতা না করে মামুনের অপরাধ ঢাকতে ব্যস্ত হয়ে পড়ে হানিফ সংকেত। এছাড়াও টাকা দিয়ে বিষয়টি সমাধান করার কথা বলেন তিনি। এসময় ইত্যাদির সহকারী পরিচালক মামুনের অপরাধের জন্য তাকে কোন ধরনের দায়ী না করেই তড়িঘড়ি করে নিজ অনুষ্ঠানে যোগ দেন হানিফ সংকেত।

পরে, দ্রুত শেখ আশরাফ আলীকে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায় তার সহকর্মীরা। তার পায়ে ৩টি শেলাই দিয়ে প্রাথমিক সেবা দেয়া হয়। এবিষয়ে থানায় অভিযোগ দায়ের করতে গেছেন ত্রিশাল প্রেসক্লাবের দায়িত্বশীল ও ময়মনসিংহে কর্মরত বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *