ত্রিশালে মনোনয়নপত্র সংগ্রহ করলেন রুহুল আমিন মাদানী

এইচ এম জোবায়ের হোসাইন, ত্রিশাল: দলীয় মনোনয়ন নিশ্চিতের পর এবার উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে লড়তে
১৫২ ময়মনসিংহ-৭ ত্রিশাল আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রাপ্ত ধর্ম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ-সৌদী আরব মৈত্রী সংসদের সভাপতি ও বর্তমান জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী।

সোমবার (২৭ নভেম্বর) উপজেলা নিার্বহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানীর পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন সাংসদের বড় সন্তান হোসাইন প্রিন্স।

হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানীর মনোনয়ন ফরম সংগ্রহের পর এমপিপুত্র হোসাইন প্রিন্স বলেন, আজ মনোনয়ন ফরম সংগ্রহ করা হলেও আগামী ৩০ নভেম্বর আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী নিজে উপস্থিত থেকে এটা জমা দেবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়শনসিংহ-৭ ত্রিশাল আসনে রুহুল আমিন মাদানী এমপিকে তৃতীয় বারের মতো মনোনয়ন দিয়েছেন, আমরা আশা করি আবারও এই আসন থেকে নৌকার বিজয় সুনিশ্চিত করে আওয়ামী লীগ সভানেত্রীকে উপহার দিতে পারবো ইনশাল্লাহ।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৭ ত্রিশাল আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইকবাল হোসেন, ত্রিশাল পৌরসভার মেয়র এবিএম আনিছুজ্জামান, আবুল মনসুর ও বাবুল আহমেদ। এছাড়াও জাকেরপার্টি থেকে মোঃ জুয়েল রানা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার জুয়েল আহমেদ।

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ হবে আগামী ৭ জানুয়ারি। মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ৩০ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই হবে ১ থেকে ৪ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *