ময়মনসিংহে লেডিস ক্লাবের আয়োজনে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

শহর প্রতিনিধি ঃ প্রতিবছরই ময়মনসিংহ লেডিস ক্লাব দুঃস্থ, অসহায় মানুষদের সহযোগিতা করে থাকে। বিভিন্ন উৎসব থেকে শুরু করে দূর্যোগেও প্রধানমন্ত্রীর বিভিন্ন উপহার এবং সহযোগিতা সাধারণ মানুষদের হাতে তুলে দেয় লেডিস ক্লাব। এ বছরও তার ব্যতিক্রম হয় নি। শীতের এ মৌসুমে বিভিন্ন ধরনের প্রতিবন্ধকতায় যারা এ সমাজে বিশেষভাবে ভূমিকা রেখে চলেছে তাদের শীত নিবারণের জন্য আজ ময়মনসিংহ লেডিস ক্লাবের আয়োজনে বিশেষ ভাবে সক্ষম (প্রতিবন্ধী) শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন লেডিস ক্লাবের সভাপতি ও জেলা প্রশাসক পত্নী আখলিমা সুলতানা লিমা। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লেডিস ক্লাবের সাধারণ সম্পাদক ডাঃ রওজাতুল জান্নাত মুনজিফা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হক, মাহফুজা সুলতানা, সংযুক্তা বসাক, মাঈশা মম, অতিরিক্ত জেলা প্রশাসক জাহাঙ্গীর আলম, মূক ও বধির স্কুলের প্রধান শিক্ষক, লারস এর কর্মকর্তাসহ স্বেচ্ছাসেবক এবং তাদের অভিভাবকবৃন্দ।

এ সময় লেডিস ক্লাবের সভাপতি বিশেষভাবে সক্ষম ব্যক্তিদের অভিভাবক এবং শিক্ষকদের সাথে কথা বলেন। তাঁদের পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *