শ্রীবরদীতে ২ শতাধিক শিক্ষার্থী পেল ফলজ ও ঔষধি গাছ

শ্রীবরদী(শেরপুর) প্রতিনিধিঃ
শেরপুরের শ্রীবরদীতে প্রায় ২ শতাধিক শিক্ষার্থী পেল ফলজ ও ঔষধি গাছের চারা। কোমলমতি শিশুরা এ গাছের চারা পেয়ে অনেক খুশি। ১ সেপ্টেম্বর সবুজ আন্দোলনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শ্রীবরদী উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ওই গাছের চারা বিতরণ করা হয়। সবুজ আন্দোলন শ্রীবরদী শাখার আয়োজনে ১ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে রেলি, আলোচনা সভা, গাছের চারা বিতরণ ও রোপণ করা হয়।

সবুজ আন্দোলন শ্রীবরদী শাখার সভাপতি মোঃ ফরিদ আহম্মেদ রুবেলের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার। সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল মোঃ মনিরুজ্জামান, উপজেলা একাডেমি সুপারভাইজার মোঃ মোশাররফ হোসেন, সবুজ আন্দোলন শ্রীবরদী শাখার বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সানজিদা জেরিন, দপ্তর সম্পাদক সাজিদ হাসান শান্ত,সহ সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাদত হোসেন,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শফিউল আলম সহ সবুজ আন্দোলনের বিভিন্ন নেতৃবৃন্দ, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি, বিশেষ অতিথি শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করেন। চারা বিতরণ শেষে উপজেলা পরিষদ চত্বরে গাছের চারা রোপন করেন আমন্ত্রিত প্রধান অতিথি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *