সরিষাবাড়ীর প্রবীণ সংবাদপত্র এজেন্ট আব্দুর আর নেই

মতিউর রহমান,সরিষাবাড়ীঃ (জামালপুর) প্রতিনিধি

জামালপুরের সরিষাবাড়ীর প্রবীণ সংবাদপত্র এজেন্ট আব্দুর রহিম আর নেই। মঙ্গলবার বিকেল ৪ টা ৫ মিনিটে তিনি পৌরসভার সাতপোয়া নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ৮০ বছর বয়সে মৃত্যু বরণ করেন। ধনাঢ্য পরিবারের সদস্য হয়েও তিনি কর্ম জীবনে পত্রিকা ব্যবসা বেছে নিয়ে জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত অটল ছিলেন। আব্দুর রহিম মৃত্যুকালে স্ত্রী, চার ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আব্দুর রহিমের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ও সাবেক তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা: মুরাদ হাসান এমপি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশাহ, জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবির তালুকদার শামিম, উপজেলা বিএনপির সভাপতি আজিম উদ্দিনসহ কর্মরত সাংবাদিক বৃন্দ।

আব্দুর রহিমের ছেলে রাজু আহাম্মেদ বলেন,বাবা পাকিস্তান আমল থেকে সংবাদপত্র ব্যবসার সাথে জড়িত ছিলেন। দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট সহ নানা রকম বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন তিনি। মঙ্গলবার দুপুর সাড়ে ৩ টার দিকে হঠাৎ অবস্থার অবনতি হলে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

মরহুম আব্দির রহিমকে বুধবার সকাল ১০ টায় পৌরসভার সাতপোয়া গ্রামের নিজ বাড়ীতে মরহুমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *