সানজিদা জামান রিমি’র কন্ঠে এক মিলিয়ন ভিউ’র মাইলফলক অতিক্রম করলো ‘মনে করি আসাম যাবো’

বিনোদন ডেষ্কঃ

সুরের পাখি সানজিদা জামান রিমি। বাংলাদেশের সঙ্গীত অঙ্গনের সুরেলা গায়িকা তিনি। সুর, তাল, লয়ের সঙ্গে নিজের মোহনীয় বাচন ভঙ্গির সৌন্দর্যের কারণে দর্শকদের হৃদয় কেড়ে নিয়েছেন ইতিমধ্যে সানজিদা জামান রিমি। ভদ্র, বিনয়ী এই শিল্পী কিন্তু এটাকে তার প্রতি শ্রোতা দর্শক ভক্ত আর শুভাকাঙ্খীদের অকৃত্রিম ভালোবাসা মনে করেন। নিজের চলমান সঙ্গীত ক্যারিয়াার নিয়ে নিজের মতোই ব্যস্ত রয়েছেন সানজিদা জামান রিমি। সবার পছন্দের প্রিয় মানুষ তিনি। আর তাই সানজিদা জামান রিমি বর্তমান প্রজন্মের কাছে ভালোলাগার নাম, তাদের ভালোবাসার নাম।
সুরের পাখি সানজিদা জামান রিমি প্রসঙ্গে সিনিয়র শিল্পীরা প্রশংসায় দারুন পঞ্চমুখ।

ইতিমধ্যে ফেইসবুকে এক মিলিয়ন ভিউ’র মাইলফলক অতিক্রম করেছে বাংলার গায়েনের শিল্পী সানজিদা জামান রিমির কণ্ঠে জনপ্রিয় অসমীয়া ফোক গান “মনে করি আসাম যাবো”। এই মাইলফলক অতিক্রমে শিল্পী সানজিদা রিমিকে অভিনন্দন জানিয়েছেন শুভাকাঙ্খিরা।

এছাড়াও বাংলার গায়েনের সেরা দশের নতুন মৌলিক গানের মোড়ক উন্মোচন হয়। তার মধ্যে ‘মনের মতো পাগল পাইলাম না’ গানটিতে কন্ঠ দিয়েছেন রিমি। পরিচালনা করেছেন শওকত আলী ইমন। সম্প্রতি আরটিভি মিউজিক এওয়ার্ডের মাধ্যমে এর মোড়ক উন্মোচন হয়।

সানজিদা জামান রিমি বাংলাদেশের উদীয়মান এক তরুণ শিল্পী। বাংলার গায়েনের মাধ্যমে তার আত্মপ্রকাশ। রিমি শওকত আলী ইমন এর মতো গুনি সংগীত শিল্পীর নির্দেশনায় কাজ করতে পেরে নিজেকে সৌভাগ্যবান বলে জানিয়েছেন।
রিমি জাগ্রত তারুণ্য ট্যালেট হান্ট ভার্চুয়াল রিয়েলিটি শোতেও বিজয়ী হয়েছিলো। সে পড়াশোনার পাশাপাশি সংগীত নিয়ে বেঁচে থাকতে চায় বলেও জানান বর্তমান প্রজন্মের জনপ্রিয় সঙ্গীত শিল্পী রিমি। রিমি খেলাঘর একাডেমী থেকে সঙ্গীতের ওপর দ্বিতীয় স্থান অর্জন করা মেয়েটি এবছর খুলনার বয়রা সরকারী মহিলা কলেজ থেকে এইচএসসি পরীক্ষার্থী। বাবা নৌবাহিনীতে কর্মরত রোকনুজ্জামান ও মা রিপা আক্তার পেশায় গৃহীনি। কিন্তু বাবা মায়ের সার্বিক সহযোগিতায় রিমি আজ সঙ্গীত শিল্পী। জানতে চাইলে রিমি জানান, সব ধরনের গানেই তার আগ্রহ আছে। কিন্তু ফোক ও আধুনিক গানের প্রতি বেশি দূর্বল তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *