হালুয়াঘাটে কারিতাসের প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত

মোঃ বাবুল হোসেন: গত ২১শে সেপ্টেম্বর সকালে কারিতাসের উদ্যোগে আকন পাড়া আঞ্চলিক কারিগরি বিদ্যালয়ের হলরুমে সমাজ পরিচালিত দায়িত্বশীল জীবিকায়ন ও সহনশীলতা কর্মসূচী এর অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ভদ্র ম্রং। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) জিনিয়া জামান।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা লাইফ স্টক অফিসার তারেক মাসুদ,উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল মাসুন, মহিলা বিষয়ক কর্মকর্তা গুলে জান্নাত সেতু, শালোম এর ইফস্যাক প্রকল্পের প্রোগ্রাম অফিসার নথনেল মৃ, সম্মানিত সদস্য আল্পনা আরেং। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কারিতাস হালুয়াঘাট উপজেলার জুনিয়র প্রোগ্রাম অফিসার (সিএমএলআরপি) সুরঞ্জন রাকসাম।

অবহিতকরন সভায় দুটি ইউনিয়নের উপকারভোগিগণ উপস্থিত ছিলেন । কারিতাস বাংলাদেশ জনগণের বিশেষভাবে দরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর অংশীদার হয়ে সকলের প্রতি শ্রদ্ধা রেখে সমন্বিত উন্নয়ন সাধনের জন্য প্রচেষ্টা গ্রহন করে, যেন প্রত্যেকেই সত্যিকার অর্থে মর্যাদা নিয়ে বসবাস করতে পারে ও অন্যদেরকেও দায়িত্বশীলতা ও ভালবাসার সঙ্গে সেবা প্রদানে সমর্থ হয়। উল্লেখ যে এই প্রকল্পটি হালুয়াঘাটের সদর ও গাজিরভিটা ইউনিয়নের বেশ কয়েকটি গ্রামে আগামী পাঁচ বছর তাদের কার্যক্রম পরিচালনা করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *