গণধর্ষণ মামলার আসামীসহ ১২ জন গ্রেফতার

শহর প্রতিনিধি ঃ ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অভিযানে গণধর্ষণ মামলার আসামীসহ অন্যান্য মামলায় ২১ সেপ্টেম্বর ১২ জন গ্রেফতার হয়েছে। তন্মধ্যে পুলিশ পরিদর্শক(নিঃ) মোহাম্মদ মারফত আলী, কোতোয়ালী মডেল থানা, ময়মনসিংহ এর নেতৃত্বে একটি টীম গনধর্ষণ মামলার আসামী মোঃ রাজিব(২৪), পিতা-মোঃ বাবু, ২।মোঃ খোরশেদ আলম ওরফে খুশি(২০), পিতা-মোঃ নুরু মিয়া, উভয় সাং-চর খরিচা (পশ্চিমপাড়া), উভয় থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহ কে গ্রেফতার করে।
এসআই(নিঃ) নিরুপম নাগ এর নেতৃত্বে একটি টীম ফেনী জেলার মঠবাড়ীয়া এলাকা হতে ফেনী সদর থানা পুলিশের সহায়তায় হত্যা মামলার আসামী মোঃ বিল্লাল (২০), পিতা-উসমান গনি, সাং-মোকামিয়া পূর্বপাড়া, থানা-ফুলপুর, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করা হয়।

এসআই(নিঃ) হারুনুর রশিদ এর নেতৃত্বে একটি টীম অষ্টধার বাজার এলাকা হতে চুরি মামলায় আসামী মোঃ সাহেদ আলী (৩৫), পিতা- মোঃ আব্দুল খালেক, মাতা- মানিকজান, সাং- রুহুলী চরপাড়া, থানা- জামালপুর সদর, জেলা-জামালপুরকে গ্রেফতার করা হয়।

এসআই(নিঃ) আজগর আলী এর নেতৃত্বে একটি টীম আরকে মিশন রোড ৩৬ বাড়ী কলোনী বাইলেন হতে ২০ (বিশ) পিস কথিত ইয়াবা ট্যাবলেট, ওজন ০২ (দুই) গ্রাম, মূল্য অনুমান ১০,০০০/-(দশহাজার) টাকাসহ মাদক মামলার আসামী নূর নবী (৩৪), পিতা- মৃত মোকছেদ, মাতা- মোছাঃ আমিনা খাতুন, সাং-আরকে মিশন রোড ৩৬ বাড়ী কলোনী বাইলেন সংলগ্ন, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করা হয়।
এসআই(নিঃ) মনিরুজ্জামান এর নেতৃত্বে একটি টীম অন্যান্য মামলার আসামী ইয়াসমীন ইসলাম রূপা(৪০), স্বামী-সুমন মিয়া, সাং-চরপাড়া, ব্রাহ্মপল্লী, ফরহাদ হোসেন বাবুল (৪৫), পিতামৃতঃ মোহাম্মদ আলী ও মোঃ অনিক (৩৫), পিতা-সেলিম মিয়া, উভয় সাং-কেওয়াটখালী, সর্ব থানা-কেতোয়ালী, জেলা-ময়মনসিংহদেরকে গ্রেফতার করা হয়।এসআই(নিঃ) ফারুক আহমেদ, কোতোয়ালী মডেল থানা, ময়মনসিংহ সংগীয় অফিসার ও ফোর্সের সহায়তায় থানা এলাকা হতে অন্যান্য মামলার আসামী শুভ তালুকদার (২৫), পিতা-রিরঞ্জন তালুকার, সাং-শিববাড়ী, দিহান আহম্মেদ (২০), পিতা-হাবিব মিয়া, সাং-কালীবাড়ী তাজ বেঙ্গল সংলগ্ন, আরাফাত হোসেন বিনয় (২০), পিতা-বাবুল বেপারী, সাং-বড় বাজার জামান কোয়ার্টার, সর্ব থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহ ও মোঃ লাল মিয়া (৫০), পিতা-মৃত আঃ সামাদ, সাং-পলশা, থানা-মুক্তাগাছা, জেলা-ময়মনসিংহদের গ্রেফতার করা হয়।

প্রত্যেক আসামীদেরকে চালান মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে মর্মে পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *