ইসলামপুরে গাড়ী চাকায় পিষ্ট করে শিশু মেরে মসজিদের নির্মাণ সামগ্রীর নিচে চাপা!

জামালপুর প্রতিনিধি:
জামালপুরের ইসলামপুরে গাড়ী চাকায় পৃষ্টে শিশু মেরে
মসজিদের নির্মাণ সামগ্রীর নিচে চাপা দেওয়ার ঘটনা ঘটেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্ত করলেও নিহত পরিবারের কোন অভিযোগ না থাকায় ঘাতক মাহিন্দ্র গাড়ী চালক হোসনকে আটক করা হয়নি। ঘটনাটি ঘটেছে ১৬ডিসেম্বর সকালে উপজেলার কুলকান্দির ছড়াবাতা গ্রামে। নিহত১৩ মাসের শিশু ছড়াবাতা মধ্যপাড়া শফিক খোকার পুত্র।

জানা যায়, ঘটনার পর মাহিন্দ্র গাড়ী চালক হোসেন পলাতক থাকায় বিষয়টি স্হানীয়ভাবে মিমাংসার পায়তারা চলছে। রবিবার ঘটনার সরেজমিনে গেলে নিহত শিশু মোহাম্মদ আলীর মাসহ পরিবারের লোকজনের অভিযোগ, কুলকান্দির পূর্বপাড়া গ্রামের মোঘলের ছেলে হোসেন গাড়ী চাপা দিয়ে তাদের শিশুটিকে মেরে লাশটি মসজিদের নির্মাণ সামগ্রী ইটের দেওয়াল তৈরী করে ইটের নিচে চাপা দিয়ে গুম করে।

এসময় একটু দূরে থাকা নিহত শিশুর বড় ভাই আবু বক্কর দেখে মাকে জানালে ইট সড়িয়ে শিশুটিকে উদ্ধার করে মা। এসময় কান্না জড়িত কন্ঠে শিশুটির মা জানান, গাড়ি দিয়ে মেরে ফেলে আমার ছেলের বুকে ইট দিয়ে ভরাট করে কেন চাপা দিয়েছিল তারা। আমি এর বিচার চাই।

এই খবর পেয়ে ইসলামপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্ত করলেও পরে রহস্য জনক কারণে বিষয়টি স্হানীয় ভাবে মিমাংসার পায়তারা চলছে। থানায় লিখিতভাবে কোন অভিযোগ না দিলেও এর সঠিক বিচার দাবী করেছেন নিহত শিশুটির পরিবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *