গফরগাঁওয়ে নিহত ট্রেনযাত্রী ও ভিক্ষুকদের মাঝে অটো রিকশা বিতরণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধিঃ ময়মনসিংহের গফরগাঁওয়ে নিহত ট্রেনযাত্রী ও ভিক্ষাবৃত্তিতে নিয়োজিত ব্যাক্তিদের কর্মসংস্থান ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচি-২০২৪ এর আওতায় উপজেলা সমাজসেবা কার্যালয় থেকে ব্যাটারী চালিত অটো রিকশা বিতরণ করা হয়েছে।

গতকাল সোমবার (১ এপ্রিল) সকালে গফরগাঁও উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা বিভাগের আয়োজনে রেললাইনের নাশকতার মোহনগঞ্জ ট্রেন দূর্ঘটনায় নিহত ট্রেনযাত্রী রৌহা গ্রামের সবজি বিক্রেতা আসলাম মিয়ার স্ত্রী ফাতেমা খাতুন এবং হরিপুর গ্রামের ভিক্ষুক মোহাম্মদ রুহুল আমিনের হাতে চাবি তুলে দিয়ে ১ লক্ষ ৪৬ হাজার টাকা ব্যয়ে ২ টি ব্যাটারী চালিত অটো রিকশা বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শফিকুল ইসলাম।
এসময় সরকারের পাশাপাশি গফরগাঁও উপজেলাকে ভিক্ষুকমুক্ত উপজেলায় রুপান্তরিত করতে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শফিকুল ইসলাম বলেন, আমাদের এ প্রকল্পে ভিক্ষুক পুর্ণবাসন অব্যাহত থাকবে।

অটো রিকশা বিতরণ অনুষ্ঠানে জেলা সমাজ সেবা অফিসের উপপরিচালক আব্দুল কাইয়ুম, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোহাম্মদ মিজানুল ইসলাম আকন্দ, গফরগাঁও প্রেসক্লাবের সাধারন সম্পাদক নাজমুল হক বিপ্লব উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *