তারাকান্দায় বিএনপির ১০ নেতাকর্মী গ্রেফতার

তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি:ময়মনসিংহের তারাকান্দায় উপজেলায় বিএনপি ১০ নেতাকর্মীকে গ্রেফতার করেছে তারাকান্দা থানা পুলিশ। সোমবার (৬অক্টোবর) দুপুরে তারাকান্দা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুস সালাম তালুকদার ও উপজেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব আমির হাসান স্বপনকে গ্রেফতার ও রবিবার দিনগত রাতে পুলিশ অভিযান চালিয়ে তারাকান্দা উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম আল আমিন, আবু তাহের শান্ত,খায়রুল ইসলাম মিস্টার, আতিকুল রহমান বুলবুল,খায়রুল ইসলাম, শরিফ ,শাহ আলম, রফিকুল ইসলাম তালুকদারকে গ্রেফতার করেছে।

জানা গেছে, অবরোধের সমর্থনে তারাকান্দা উপজেলায় গত রবিবার (৫ নভেম্বর) সন্ধায় ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক ও তারাকান্দা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদারের নেতৃত্বে মশাল মিছিল অনুষ্ঠিত হয়। নেতাকর্মীর দাবি শান্তি পূর্ণভাবে মশাল মিছিল কর্মসূচি পালন করার পর থেকে ব্যাপক গ্রেফতার করছে।

এ বিষয়ে তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের বলেন, সোমবার ৮ জনকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয় এবং বাকি ২ জনকে সোমবার দুপুরে গ্রেফতার করা হয়েছে।তাদেরকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *