ফুলবাড়িয়ায় বিএনপি জামাতের নৈরাজ্যের প্রতিবাদে শান্তি ও উন্নয়ন সমাবেশ

আলএমরান: দেশব্যাপী বিএনপি, জামাতের অবৈধ অবরোধ কর্মসূচি বিরুদ্ধে (সোমবার ৫ম দিন) শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। দায়িত্বরত পুলিশ, নিরীহ মানুষ হত্যা, জ্বালাও, পোড়াও, আগুন সন্ত্রাস ও অবৈধ অবরোধ কর্মসূচির প্রতিবাদে ফুলবাড়ীয়া উপজেলা আওয়ামী লীগ ৬ নভেম্বর সোমবার আলম এশিয়া বাসস্ট্যান্ডে এই প্রতিবাদ সভা করে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইমদাদুল হক সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হারুন অর রশিদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি এডভোকেট আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র গোলাম কিবরিয়া, ময়েজ উদ্দিন তরফদার, অধ্যাপক আবুল হোসাইন, দফতর সম্পাদক সাংবাদিক আব্দুল আজিজ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মিঃ লুইস সুপ্রভাত জেংচাম, এটিএম মহসিন শামীম, আব্দুল কদ্দুস ম্যানেজার, এসএম ইব্রাহিম, কুশমাইলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, কালাদহের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, আব্দুস সালাম, ফজলুল হক, মঞ্জুরুল হক রাসেল, সাইফুল আলম কাজল, সুজন রতন দে, জাহাঙ্গীর আলম প্রমুখ।

সমাবেশে পৌর এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, ছাত্রলীগ, যুব মহিলা লীগ, তাঁতী লীগসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বিএনপি -জামাতের সন্ত্রাস, নৈরাজ্য, ডিউটিরত পুলিশ ও নিরীহ মানুষ হত্যা, বাসে আগুন, পুলিশ লাইন্স হাসপাতালে আগুন এবং অব্যাহত অবরোধের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, গায়েবী আন্দোলন করছে। তাই জনগণ এই গায়েবী আন্দোলন প্রত্যাখান করেছে। এ জন্য বিএনপি জামাত সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করেছে। মানুষের ক্ষতি করছে। আগুন দিচ্ছে। বিএনপি জামাতের নেতাকর্মীদের উদ্দেশ্যে নেতৃবৃন্দ বলেন, ফুলবাড়িয়া একটা শান্তিপুর্ণ এলাকা। এই এলাকাকে শান্ত থাকতে দিন। আর যদি বিশৃঙ্খলা সৃষ্টি, জনগণের জানমালের ক্ষয়ক্ষতি ও সন্ত্রাসী কর্মকাণ্ড করেন, তাহলে আপনারা ঘরে থাকতে পারবেন না।
বিএনপি জামাতের সকল ধরনের অপতৎপরতা ঠেকাতে আগামী নির্বাচন পর্যন্ত দলীয় নেতাকর্মীদের মাঠে থাকতে হবে। শ্রমজীবি মানুষ, যানবাহন চালক ও ব্যবসায়ীসহ সাধারণ মানুষ এই অবরোধ প্রত্যাখান করেছে। নেতৃবৃন্দ আরো বলেন, শেখ হাসিনা বলেছেন কানা-খোড়া, ল্যাংড়া যাকেই মনোনয়ন দিবেন তাকেই নির্বাচিত করতে হবে। ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগ শেখ হাসিনার নির্দেশে যাকেই মনোনয়ন দিবেন তাকেই নির্বাচিত করবে।

নেতৃবৃন্দের প্রতি অনুরোধ রেখে বক্তারা বলেন, দলীয় বিশৃঙ্খলা সৃষ্টি না করে এক মঞ্চে আসুন, একত্রে সুশৃঙ্খল পরিবেশে রাজনীতি করি। দলীয় প্রধান শেখ হাসিনাকে উপহার দেই। বিএনপি জামাতের উদ্দেশ্যে নেতৃবৃন্দ আরো বলেন, বাংলাদেশে রাজনীতি করার অধিকার সবার আছে। রাজনীতি করলে আমরা আপনাদের সহযোগিতা করবো। রাজনীতির নামে অপরাজনীতি এবং জনগনের জানমালের ক্ষয়ক্ষতির চেষ্টা করলে রাজনৈতিকভাবেই তা মোকাবেলা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *