নান্দাইলে বাসের চাপায় অটোরিকশাযাত্রী মাদ্রসাশিক্ষকসহ নিহত ২

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের নান্দাইলে যাত্রীবাহী বাসের চাপায় ব্যাটারিচালিত অটোরিকশাযাত্রী মাদ্রাসাশিক্ষক মোঃ সাইফুল ইসলাম (৩৭) ও কলেজছাত্রী বৃষ্টি আক্তার (১৮) নামে দুই অটোরিকশার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত রুবিনা আক্তার(১৪) নামের এক স্কুলছাত্রীকে রাজধানী ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার্ড করেছেন মমেক হাসাপাতালের জরুরী বিভাগের চিকিৎসক।

নিহত অটোরিকশার যাত্রী মোঃ সাইফুল ইসলাম (৩৭) পার্শ্ববর্তী কেন্দুয়া উপজেলার ফতেপুর রয়েল বাড়ি গ্রামের মৃত শাহাব উদ্দিনের ছেলে। তিনি নান্দাইল উপজেলার মুশুল্লি ইউনিয়নের চপই দাখিল মাদ্রাসার শিক্ষক ছিলেন। নিহত বৃষ্টি আক্তার নান্দাইল উপজেলার পালাহার গ্রামের বাসিন্দা এবং মুশুল্লি স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী ছিলেন। আর গুরুতর আহত রুবিনা আক্তার নান্দাইল উপজেলার পালাহার গ্রামের বাসিন্দা এবং মুশুলি বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।
মঙ্গলবার (২৯ আগষ্ট) সকাল ১০টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল উপজেলার মুসল্লি এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নান্দাইল হাইওয়ে থানার পুলিশ সূত্রে জানাগেছে, মঙ্গলবার সকালে নান্দাইল চৌরাস্তা থেকে যাত্রী নিয়ে অটোরিকশাটি ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের মুসল্লি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস ওই অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্তলেই অটোরিকশার যাত্রী সাইফুল নিহত হন।এসময় গুরুতর আহত কলেজছাত্রী বৃষ্টি আক্তার ও রুবিনা আক্তারকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় পথেই বৃষ্টি আক্তার মারা যান। পরবর্তীতে স্কুলছাত্রী রুবিনা আক্তারকে মমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তকে উন্নত চিকিৎসার জন্য রাজধানী ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার্ড করেছেন।

নান্দাইল হাইওয়ে থানার ইনচার্জ মোঃ শফিউর রহমান এ দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘দূর্ঘটনাকবলিত গাড়ি জব্দ করা হয়েছে।এ ঘটনায় অইনগত ব্যবস্তা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *