পূর্বধলায় মাজহারুল ইসলাম সোহেল’র ৭৫০০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ সম্পন্ন

শিমুল শাখাওয়াতঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে নেত্রকোণার পূর্বধলায় প্রতিবন্ধী সহ ৭৫০০ জন নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি, পাঞ্জাবি ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন যুবলীগ নেতা মাজহারুল ইসলাম সোহেল।

২১ এপ্রিল বিকেলে পূর্বধলার জারিয়া ইউনিয়ন ও খলিশাউড় ইউনিয়নের ইচুলিয়া বাজারে বিতরণের মাধ্যমে ঈদ উপহার সামগ্রী বিতরণ সম্পন্ন করা হয়। এর আগে পূর্বধলা সদর ইউনিয়নের ৩ টি স্পটে, নারায়ইনদিয়া ইউনিয়ন সহ সবমিলিয়ে ৭৫০০ জনের মধ্যে উপহার বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন যুবলীগ নেতা মাজহারুল ইসলাম সোহেল। এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা সাধ্য অনুযায়ী ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছি। প্রধানমন্ত্রীর প্রতিটি নির্দেশ আমরা অক্ষরে অক্ষরে পালন করার চেষ্টা করছি। আমরা জানি তার বিচক্ষণ নেতৃত্বের ফলেই বাংলাদেশ দ্রুত সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে। তিনি রাষ্ট্র ক্ষমতায় আছেন বলেই দেশের মানুষ শান্তিতে আছে। তাই আগামীতেও নৌকায় ভোট দিয়ে উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে জননেত্রী দেশরত্ন হাসিনাকে সমর্থন দিয়ে রাষ্ট্রক্ষমতায় পাঠাতে হবে।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগ নেতা রুবেল হাসান, আক্কাস উদ্দিন, শ্রমিক লীগ নেতা মোঃ জসিম উদ্দিন, সেচ্ছাসেবকলীগ নেতা শেখ এরশাদ আহমেদ ও আমীর আলী উজ্জল, উপজেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের আহবায়ক শাহিন আহমেদ সহ স্থানীয় নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *