ফুলপুর সাহাপুর নামক স্থানে ট্রাক ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে আহত ৯ জন

বিল্লাল হোসাইন হোসাইনঃ শেরপুর থেকে ঢাকা গামী প্রাইভেট কার ঢাকা মেট্রো-গ ১৯ -১৩ ৯৪, সাহাপুর বাজারের ২০০ গজ পশ্চিমে ট্রাইবেল ওয়েলফেয়ার এসোসিয়েশন একাডেমির সামনে নিয়ন্ত্রণ হারিয়ে রং সাইডে গিয়ে ট্রাক নং ঢাকা মেট্রো- ন ২০-৮৩৪৯ এর সাথে মোখোমুখি সংঘর্ষ হয়।
এতে রাস্তার উপর ট্রাকটি উল্টে যায়। ট্রাকের উপরে থাকা যাত্রীগণ রাস্তার পাশে খাদে এবং ট্রাকের নিচে পড়ে যায়।

২৭ জুন সকাল ১০.৩০ মিনিটের সময় ট্রাক ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে এ সড়ক দুর্ঘটনা সংঘটিত হয়। ঢাকা থেকে নাড়ির টানে ঈদ উপলক্ষে বাড়ি আসা ট্রাকের উপরে ঢাকা ৯ জন যাত্রী আহত হয়। যাত্রীদেরকে ফুলপুর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। তর মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কা জনক। ফুলপুর হাসপাতাল থেকে দুইজনকে উন্নতি চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রাইভেট কারের ডানপাশের সামনের চাকা ব্রাষ্ট হয়ে প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারায়। এতে প্রাইভেট কারের সামনের অংশ সম্পূর্ণভাবে ধুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনার সংবাদ থানায় গেলে ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে অফিসার এসআই আব্দুল খালেক এবং সঙ্গী ও ফোর্স পাঠিয়ে রাস্তার যানজট নিরসন করে। ট্রাক এবং প্রাইভেট কারের চালক পলাতক রয়েছে। এই সংবাদ লেখা পর্যন্ত ফুলপুর থানায় কোন মামলা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *