ফুলবাড়িয়ায় শান্তি ও উন্নয়ন সমাবেশে এড আব্দুর রাজ্জাক

আলএমরান: দেশব্যাপী বিএনপি, জামাতের অবৈধ ৩য় দফা অবরোধ কর্মসূচির বিরুদ্ধে (বৃহস্পতিবার ৬ষ্ট দিন) শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। হত্যা, জ্বালাও, পোড়াও, আগুন সন্ত্রাস, সহিংসতা ও অবৈধ অবরোধ কর্মসূচির প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগ ৯ নভেম্বর বৃহস্পতিবার আলম এশিয়া বাসস্ট্যান্ডে এই প্রতিবাদ সভা করে।

উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পৌর মেয়র গোলাম কিবরিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হারুন অর রশিদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি এডভোকেট আব্দুর রাজ্জাক, অধ্যাপক আবুল হোসাইন, দফতর সম্পাদক সাংবাদিক মোঃ আব্দুল আজিজ, যুব ও ক্রীড়া সম্পাদক সাইদুল ইসলাম, সহ দফতর সম্পাদক তোফাজ্জল হোসেন খান, এটিএম মহসিন শামীম, এসএম ইব্রাহিম, রাঙ্গামাটিয়ার কামরুজ্জামান দুলাল,
নাওগাওয়ের আব্দুস সালাম, কালাদহের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, দেওখোলার আনোয়ার হোসেন, মঞ্জুরুল হক রাসেল, তাতীলীগের আহবায়ক চান মিয়া, সাইফুল আলম কাজল, সুজন রতন দে, জাহাঙ্গীর আলম, দেলোয়ার হোসেন আরিফ প্রমুখ।

সমাবেশে পৌর এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, ছাত্রলীগ, যুব মহিলা লীগ, তাঁতী লীগসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বিএনপি -জামাতের সন্ত্রাস, নৈরাজ্য, পুলিশ ও নিরীহ মানুষ হত্যা, বাসে আগুন, পুলিশ লাইন্স হাসপাতালে আগুন এবং সহিংস কর্মকাণ্ডসহ অবৈধ অবরোধের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে। এমপি যে কেউ হোক আমাদের কোন অসুবিধা নেই। তবে আপনারা দলীয় ফোরামে আসুন। দলীয় প্রধানের আদেশ নিষেধ মেনে আওয়ামী লীগ করুন। বিএনপি জামাত ইসরায়েলী কায়দায় হাসপাতালে হামলা অগ্নিসংযোগ করেছে। বিএনপি জামাত সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করেছে। মানুষের ক্ষতি করছে। বিএনপি জামাতের নেতাকর্মীদের উদ্দেশ্যে নেতৃবৃন্দ বলেন, ফুলবাড়িয়া একটা শান্তিপুর্ণ এলাকা। বাংলাদেশে রাজনীতি করার অধিকার সবার আছে। নির্বাচন এসেছে প্রতিদ্বন্ধিতা করুন। নির্বাচনে না এলে ঘরে বসে থাকুন। রাস্তায় জনগণের ক্ষতির চেষ্টা করবেন না। যদি বিশৃঙ্খলা সৃষ্টি, জনগণের জানমালের ক্ষয়ক্ষতি ও সন্ত্রাসী কর্মকাণ্ড করেন, তাহলে আপনারা ঘরে থাকতে পারবেন না।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে নেতৃবৃন্দ বলেন, দুর্দিনে যারা মাঠে রয়েছেন আগামীতে তাদেরকেই মুল্যায়ন করতে হবে। সুবিধাবাদিরা একেকবার একেক স্থানে না থেকে দলীয় বিশৃঙ্খলা মেনে এক মঞ্চে আসুন, সুশৃঙ্খল পরিবেশে রাজনীতি করি। দলীয় প্রধান শেখ হাসিনা যাকেই এমপি হিসেবে দেখতে চাইবেন আমরা তাকেই নির্বাচিত করে এই আসনটি উপহার দিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *