ভালুকায় প্রাইভেট পরতে যাওয়া ছাত্রীকে ধর্ষণ গৃহ শিক্ষক গ্রেপ্তার

ভালুকা প্রতিনিধি ঃ

ময়মনসিংহের ভালুকায় ৮ম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ। ধর্ষণের অভিযোগে ওই গৃহ শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার সন্ধায় থানায় ধর্ষণের মামলা হওয়ার পর,পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক গৃহ শিক্ষক জালাল উদ্দীন (৩০)কে মল্লিকবাড়ী এলাকা হতে গ্রেপ্তার করে।
মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, মল্লিকবাড়ী পূর্ব পাড়া পিপিআই বালিকা মাদ্রাসার ৮ম শ্রেণীর ছাত্রী তারই প্রতিবেশী মল্লিকবাড়ী গ্রামের আমজাত আলীর ছেলে জালাল উদ্দিনের বাড়ীতে প্রতিদিন প্রাইভেট পরতে যেত। এরই ধারাবাহিকতায় গত ৭ই আগষ্ট ওই গৃহ শিক্ষকের বাড়ীতে কেউ না থাকায় ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। এবং এই কথা কাউকে না বলতে শাসিয়ে দেয়। পরবর্তী ওই মেয়ের পেটে ব্যাথা ও রক্তক্ষরণ শুরু হলে সে তার মাকে বিস্তারিত ঘটনা খুলে বলে।

পরবর্তীতে গতকাল বুধবার ওই মেয়ের বাবা মফিজুল ইসলাম বাদী হয়ে ভালুকা মডেল থানায় জালাল উদ্দীন কে আসামী করে একটি ধর্ষণ মামলা করে। পুলিশ রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত আসামীকে গ্রেপ্তার করে।

মামলার তদন্ত কর্মকর্তা এস আই বিল্লাল হোসেন জানান,মামলা হওয়ার পরই আমরা আসামীকে গ্রেপ্তার করি। আজকে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়। মেয়েটির ডাক্তারী পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *