ময়মনসিংহে সাংবাদিক কল্যান ট্রাস্টের চেক বিতরণ

শহর প্রতিনিধি ঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধুমাত্র সাংবাদিকদের পাশেই নয় তিনি সকল শ্রেণি-পেশার মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। তাঁর এ নেতৃত্ব, তার এ গুনাবলী অনন্য। তিনি বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা। সকল শ্রেণি পেশার মানুষের সহযোগিতায় আগামী জাতীয় সংসদে আবারও শেখ হাসিনা অধিষ্ঠিত হবেন। তাঁর এ মানবিক গুনাবলী আগামী প্রজন্মের কাছে গণমাধ্যম কর্মীদের তুলে ধরার আহবান জানিয়েছেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়ন (এমইউজে) এর উদ্যোগে করোনা কালীন পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে গঠিত কল্যাণ ট্রাস্ট এর তহবিল থেকে সাংবাদিকদের বিশেষ আর্থিক সহায়তা (চতুর্থ পর্যায়) এর চেক বিতরণ ২৯ মে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান তিনি

ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকনের সভাপতিত্বে ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফার পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহের জেলা প্রশাসক মুস্তাফিজার রহমান, পুলিশ সুপার মাসুম আহাম্মদ ভূঁইয়া, বিএফইউজে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি মোশারফ হোসেন, যুগ্ম মহাসচিব অমিত রায়। এ সময় উপস্থিত ছিলেন বিএফইউজে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন নির্বাহী কমিটির সদস্য শাহিদুল আলম খসরু, আবু সালেহ মোঃ মুসাসহ ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *