ময়মনসিংহে পুলিশ কন্সটেবল এর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা

শহর প্রতিনিধি ঃ ময়মনসিংহ পুলিশ লাইনে কর্মরত এক পুলিশ কন্সটেবল এর নামে ময়মনসিংহের বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আজ ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে। মোঃ সাদ্দাম হোসেন নামে উক্ত পুলিশ কন্সটেবল ময়মনসিংহের গৌরীপুর উপজেলার নাজিরপুর গ্রামের বাসিন্দা।

মোকদ্দমার বর্ণনা হতে জানা যায়, পাশাপাশি বাড়ির বাসিন্দা হওয়ার সুবাদে আসামী সাদ্দাম হোসেন দীর্ঘদিন যাবত বাদীকে প্রেমের ছলে কু প্রস্তাব দিয়ে আসছিল, তারই ধারাবাহিকতায় বিগত ২১/৫/২১ তারিখ আসামী জোরপূর্বক বাদীকে ধর্ষণ করে। বিয়ের প্রলোভন ও খুন জখমের ভয় দেখিয়ে বাদীকে পূনরায় বিয়ের আশ্বাস দিয়া বিগত ২/৭/২১ ইং তারিখে ধর্ষণ করে। বাদী বিয়ের কথা বললে আসামী এড়াইয়া যায়। বাদী পরিবারকে জানিয়ে থানায় ও পুলিশ সুপারের কাছে অভিযোগ দিয়াও কোন প্রতিকার না পেয়ে আদালতে মামলা করেছেন।

আদালতের পেসকার মোঃ সাঈদ বিষয়টি নিশ্চিত করে জানান, বাদীর জবানবন্দী গ্রহণ করে উক্ত মামলা দ্রুত তদন্তপূর্বক প্রতিবেদন পাঠানোর জন্য পিবিআই, ময়মনসিংহ জেলা’কে আদেশ দিয়েছেন বিজ্ঞ আদালত।

এ বিষয়ে বাদী পক্ষের নিযুক্ত আইনজীবী মতিউর রহমান ফয়সাল জানান, আসামী পুলিশ কন্সটেবল মোঃ সাদ্দাম হোসেন এর বিরুদ্ধে প্রতারনাপূর্বক ও বিয়ের আশ্বাসে বারবার ধর্ষণের অভিযোগের জবানবন্দী গ্রহন করে বিজ্ঞ আদালত পিবিআই ময়মনসিংহ জেলাকে দ্রুত তদন্তপূর্বক প্রতিবেদন পাঠানোর আদেশ দিয়েছেন। আমরা এ ঘটনার ন্যায় বিচার প্রত্যাশা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *