ময়মনসিংহে বিএনপির কর্মসূচিঃ সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার ঃ বর্তমান সরকারের লাগামহীন দূর্নীতি, চাল, ডাল,তেল, গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদ এবং টিসিবির মাধ্যমে সহনীয় মূল্য নির্ধারণের দাবীতে আগামী ২৮ ফেব্রুয়ারি কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ময়মনসিংহে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে। আজ ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে দুপুরে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান বিএনপি জাতীয় নির্বাহী কমিটির (ময়মনসিংহ বিভাগ) সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স।

এ সময় উপস্থিত ছিলেন সহ সাংগঠনিক সম্পাদক এড শাহ ওয়ারেস আলী মামুন, শরীফুল আলম, ময়মনসিংহ মহানগর বিএনপি’ র যুগ্ম আহ্বায়ক আব্দুল ওয়াহাব আকন্দ, যুগ্ম আহ্বায়ক এম এ হান্নানসহ ময়মনসিংহ মহানগর ও জেলা বিএনপি ও তার অংগসংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে এমরান সালেহ প্রিন্স বলেন, বর্তমান সরকার লাগামহীন দূর্নীতি, চাল, ডাল,তেল, গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদ এবং টিসিবির মাধ্যমে সহনীয় মূল্য নির্ধারণের দাবীতে আগামী ২৮ ফেব্রুয়ারি কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে ময়মনসিংহে বিক্ষোভ সমাবেশ করবে ময়মনসিংহ বিএনপি। উক্ত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এ সময় তিনি আরও বলেন, এটা শুধুমাত্র আমাদেরই বিষয় নয়। এটি সাধারণ মানুষের। তাই উক্ত কর্মসূচিতে উপস্হিত থাকার জন্য সাধারণ মানুষের কাছে বার্তাটি প্রেরনের জন্য সাংবাদিকদের প্রতি আহবান জানান।

তিনি জানান, আগামী ২ মার্চ কেন্দ্রীয় নেতা খন্দকার মোশাররফ হোসেন এর নেতৃত্বে ময়মনসিংহ উত্তর ও দক্ষিণ জেলা ময়মনসিংহ বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হবে। এছাড়া আগামী ৫ মার্চ উপজেলাগুলোতে, ৬ই মার্চ থেকে ১০ মার্চ বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠন এবং ১২ মার্চ প্রতিটি ইউনিয়নগুলোর বাজারগুলোতে হাট সভা,পথ সভা অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *