শেরপুরের নালিতাবাড়ীতে দুর্বৃত্তদের হামলায় শিক্ষক আহত

মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুরের নালিতাবাড়ী শহরের ঐতিহ্যবাহী তারাগঞ্জ সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও মাধ্যমিক শিক্ষক সমিতির চার বারের নির্বাচিত সাধারণ সম্পাদক, সাবেক ভিপি তৌহিদুল ইসলাম খোকন এবং ওই বিদ্যালয়ের দপ্তরী আকাব্বর হােসেন দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয়েছেন। গত শুক্রবার সন্ধ্যা সােয়া ছয়টার দিকে বিদ্যালয় প্রাঙ্গনে এ ঘটনা ঘটে।
থানা পুলিশ ও সংশ্লিষ্ট সূত্র জানান, নালিতাবাড়ী পৌর মেয়র আবু বক্কর সিদ্দিকের উদ্যোগে মেয়র কাপ ফুটবল টুর্ণামেন্ট -২০২১’ এর উদ্বোধনী খেলার শুরুতে শহরের কতিপয় যুবক ফুটবল খেলা দেখতে তারাগঞ্জ সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের সেমিপাকা ঘরের টিনের চালে উঠতে যায়। এসময় বিদ্যালয়ের দপ্তরী আকাব্বর হােসেন তাদের টিনের চালে উঠতে নিষেধ করে। এতে তারা ক্ষিপ্ত হয়ে খেলা শেষে আকাব্বরকে দেখে নেওয়ার হুমকী দেয়। ছয়টার দিকে খেলা শেষ হলে সােয়া ছয়টার দিকে ওই যুবকরা লাঠিসােটা নিয়ে আকাব্বরের উপর অতর্কিতে হামলা চালায়। এসময় দপ্তরী আকাব্বর লাইব্রেরিতে চেয়ার নেওয়ার কাজ করছিল। যুবকদের অতর্কিতে হামলায় আকাব্বর চিৎকার দিলে সহকারী প্রধান শিক্ষক তৌহিদুল ইসলাম খােকন তাদেরকে ফেরাতে আসেন। এতে হামলাকারীরা খােকনের উপর চড়াও হয় এবং মাথায় আঘাত করে গুরুতর আহত করে চলে যায়। পরে হামলা-চেচামেচিতে আশপাশের লােকজন ছুটে এসে উভয়কে উদ্ধার করে প্রথমে নালিতাবাড়ী ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানাে হয়।
বিষয়টি নিশ্চিত করে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, আকাব্বরকে প্রাথমিক চিকিৎসা শেষে নালিতাবাড়ী পাঠানাে হয়েছে। শিক্ষক খােকন সাহেবকে ময়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। দায়ীদের সনাক্ত ও গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *