শেরপুরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

সুমন কুমার দে,শেরপুর প্রতিনিধিঃ শেরপুর জেলার  নকলা উপজেলায় বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট-২০২১ উদ্বোধন করা হয়েছে।
২৮ মে শুক্রবার বিকেলে নকলা পৌরসভার পাইস্কা এলাকাস্থ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে টুর্নামেন্ট উদ্বোধন করা হয়।
শুক্রবার বিকেল ৩টায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলার বানের্শ্বদী ইউনিয়ন ও চন্দ্রকোনা ইউনিয়নের মধ্যকার প্রথম ম্যাচের খেলা প্রতিযোগিতা শুরুর আগে আমন্ত্রীত অতিথিরা উভয় দলের খেলোয়াড়দের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে আনুষ্ঠানিক ভাবে এ টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।
এ উপলক্ষে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে এবং উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার যৌথ আয়োজনে সীমিত পরিসরে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান-এর সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য ছামিউল হক মুক্তা-এর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *