কিশোরগঞ্জে সড়ক পরিবহন মালিক সমিতির নতুন আহবায়ক কমিটি

আমিনুল হক সাদী,কিশোরগঞ্জঃ কিশোরগঞ্জে সড়ক পরিবহন মালিক সমিতির নতুন আহবায়ক কমিটি গঠিত হয়েছে। গত ১৮ অক্টোবর বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্লাহ স্বাক্ষরিত এক পত্রে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন করেছেন।
এতে মোঃ হেলাল উদ্দিন মানিককে আহবায়ক ও মোঃ আলমগীর মুরাদ রেজাকে সদস্য-সচিব করা হয়েছে। আহবায়ক কমিটির সদস্যরা হলেন, এ.কে.এম সামসুজ্জামান রানা,মোঃ আনিছুজ্জামান বাবুল,প্রদীপ কুমার সাহা,এ. বি. ছিদ্দিক ইনছু,মোঃ হাবিবুর রহমান হাবিব হাবিব, মোঃ সুলতান আহমেদ,শফিকুল আলম শিপলু, মোঃ আব্দুছ সামাদ সবুজ,আব্দুল হান্নান,মোঃ শফিকুল ইসলাম মানিক,মোঃ আকতারুজ্জামান আক্তার, রফিকুল ইসলাম রফিক,মোঃ ছিদ্দিকুর রহমান ছিদ্দিক, শিপন পাল, আহমেদ কবির সোহাগ, একেএম শফিকুুজ্জামান রাজিব,আ.ওয়াদুদ, বাবু অমিত বরন পাল।

নবগঠিত আহবায়ক কমিটিকে অভিনন্দন জানিয়ে ফেসবুকে পোস্ট করেছেন ছাত্রলীগ নেতা জামাতুল ইসলাম রনি। তিনি অভিনন্দন বার্তায় লিখেন কিশোরগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতির নবনির্বাচিত আহবায়ক কমিটির সম্মানিত আহবায়ক, সদস্য সচিব ও সকল সদস্যবৃন্দকে জানাই কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগ এর পক্ষ থেকে আন্তরিক শুভে”ছা ও অভিনন্দন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *