ময়মনসিংহে ‘চ্যানেল আই’এর জন্মদিন পালিত

স্টাফ রিপোর্টার:‘পচিঁশে উচ্ছ্বাস লাল সবুজে বিশ্বাস’ এ স্লেøাগানে বিভাগীয় জেলা ময়মনসিংহে পালিত হলো দেশের প্রথম ডিজিটাল বাংলা চ্যানেল চ্যানেল আই’র পচিঁশ বছরে পদার্পণ আয়োজন। চ্যানেল আই দর্শক ফোরাম আয়োজনে বিভাগীয় জেলা ময়মনসিংহে কেককাটা ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

রোববার দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে সাধারণ সম্পাদক অমিত রায়ের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চ্যানেল আই এর স্টাফ রির্পোটার শেখ মহিউদ্দিন আহাম্মদ। এতে প্রধান অতিথি ছিলেন সিটি মেয়র মো. ইকরামুল হক টিটু।

চ্যানেল আই দর্শক ফোরাম সভাপতি শাহাদাৎ হোসেন খান হীলুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রকৃতি ও জীবন ক্লাব উপদেষ্ঠা ড. শাহাবুদ্দিন, ময়মনসিংহ প্রেসক্লাব সহ-সভাপতি এজেডএম ইমাম উদ্দিন মুক্তা, মোশাররফ হোসেন, এমইউজে সভাপতি আতাউল করিম খোকন, ময়মনসিংহ প্রেসক্লাবের সাবেক সহসভাপতি মুক্তিযোদ্ধা জিয়া উদ্দিন আহমেদ, ময়মনসিংহ টেলিভশন রিপোর্টার্স ইউনিটি সভাপতি বাবুল হোসেন, চেম্বার অব কমার্সের সহসভাপতি শংকর সাহা, দৈনিক স্বদেশ পত্রিকার সম্পাদক জগদীশ চন্দ্র সরকার, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও প্রকৃতি ও জীবন ক্লাব উপদেষ্ঠা এ এইচ এম মোতালেব, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা মহাবুল হোসেন রাজিব, প্রকৃতি ও জীবন ক্লাব উপদেষ্ঠা নারী উদ্যোক্তা আইনুন নাহার।

বক্তাগণ বলেন, শিক্ষা, সংস্কৃতি, মুক্তিযুদ্ধের চেতনায় ও বাংলাদেশকে কৃষি নির্ভরতাকে এগিয়ে দেশকে উন্নয়নের শিখরে নিয়ে যাচ্ছে চ্যানেল আই। এই চ্যানেল দেশে প্রান্তিক জনগোষ্টির বিভিন্ন চাহিদা তুলে ধরে ব্যাপক ভুমিকা রাখছেন। আগামীতেও এই ধারাবাহিকতা অব্যাহত রেখে বস্তুনিষ্ট সংবাদ ও মান সম্মত অনুষ্ঠানের আয়োজন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *